মৌলভীবাজার-১ আসনে ১০ জন সংসদ সদস্য প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ 

হাবিবুর রহমান খান মৌলভীবাজার প্রতিনিধি::মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতার জন্য বুধবার পর্যন্ত মোট ১০ জন সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী দলিয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আওয়ামীলীগ থেকে এককভাবে দলিয় মনোনয়নপত্র ক্রয় করেছেন বড়লেখা উপজেলা আ’লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি।

বিএনপি থেকে দলিয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন কেন্দ্রিয় বিএনপির নির্বাহী সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু, বড়লেখা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দারাদ আহমদ, কাতার বিএনপির সদস্য সচিব ও কেন্দ্রিয় যুবদলের সাবেক সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শরীফুল হক সাজু, জালালাবাদ এসোসিয়েশন কাতার শাখার নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ও কাতার বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক লোকমান আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও বড়লেখা পৌরসভার সাবেক পৌরমেয়র প্রভাষক ফখরুল ইসলাম, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ও বড়লেখা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা।

এদিকে জাতীয় পার্টি (এরশাদ) থেকে দুইজন দলিয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন কেন্দ্রিয় জাপা নেতা আহমেদ রিয়াজ ও বড়লেখা উপজেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আফজল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা