হবিগঞ্জ জেলা আওামীলীগের সভাপতি আবু জাহির,সম্পাদক আলমগীর

হবিগঞ্জ প্রতিনিধি:: আবারও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন হবিগঞ্জ- আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির। আর সাধারণ সম্পাদক হয়েছেন জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।

বুধবার বিকেল ৩টার দিকে হবিগঞ্জ শহরের জেলা প্রশাসকের কার্যালয়ের নিমতলা প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে কাউন্সিল অধিবেশনে তাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ক্ষমতাসীন আওয়ামী লীগের হবিগঞ্জ জেলা কমিটির নেতৃত্ব নিয়ে প্রায় এক মাস ধরে চলছিল নানা গুঞ্জন। কেউ বলছেন নির্বাচনের মাধ্যমে কমিটি হবে। আর কেউ বলছেন কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক কমিটি গঠন করা হবে। অপর দিকে কারা হচ্ছেন সভাপতি-সাধারণ সম্পাদক এনিয়ে চলছিল চুলচেরা বিশ্লেষণ।

নেতৃত্বে আসতে সভাপতি, সাধারণ সম্পাদকেসহ ৮ পদে প্রতিদ্বন্দ্বিতায় নামেন ৩০ নেতা। অবশেষে ওবায়দুল কাদেরের মুখে নাম ঘোষণার পর এ আলোচনার অবসান ঘটলো। ২০১৩ সালের ১৩ জুন সর্বশেষ জেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। কাউন্সিলে গোপন ভোটে অ্যাডভোকেট আবু জাহির সভাপতি এবং অ্যাডভোকেট আব্দুল মজিদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা