শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন শফিকুল ইসলাম (আর্মি)

দোয়ারাবাজার প্রতিনিধিঃঃসুরমা ইউনিয়নসহ দোয়ারাবাজার উপজেলার সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে দোয়ারাবাজার উপজেলা সুরমা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম আর্মি(অবঃ) পক্ষ থেকে সুরমা ইউনিয়ন বাসীসহ দোয়ারাবাজার উপজেলাবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দূর্গা পূজা সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দের প্রধান ধর্মীয় উৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতির পুন্যভুমি দোয়ারাবাজার উপজেলাবাসী সকলে আনন্দ উৎসাহের মধ্যদিয়ে এ উৎসবকে আরো আনন্দময় করে তুলবে এ আশা করেন। তিনি পূজায় সনাতন ধর্মাবলম্বী নাগরিকবৃন্দকে দেশ ও জাতির উন্নয়ন ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করার আহবান জানান।তিনি বলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক  সুনামগঞ্জ ৫ আসনে ছাতক-দোয়ারাবাজাবাসী শামীম আহমদ চৌধুরীর নেতৃত্বে আগামী দিনে নৌকার কান্ডারী হিসাবে জননেত্রী শেখ হাসিনার কাছে তৃণমূল আওয়ামীলীগের দাবি।জননেত্রী শেখ হসিনার হাতকে শক্তি শালী করতে ছাতক দোয়ারা মানুষ ঐক্যবদ্ধ।
তিনি আগামীতেও বাংলাদেশে এ ধরণের শান্তির পরিবেশ বজায় রাখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনার জন্য তিনি বিবৃতিতে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা