কার্ডিফে দিনব্যাপী কনসূলার সার্ভিস প্রদান করেছে বার্মিংহামস্থ হাইকমিশন

বদরুল মনসুর::কার্ডিফ কমিউনিটির সহযোগীতায় আনন্দঘণ পরিবেশে কার্ডিফের গ্রেঞ্জটাউন দি হ্যাভ কমিউনিটি সেন্টারে গত শনিবার( ২০ শে অক্টোবর ) বৃটেনের বার্মিংহামের সহকারী হাইকমিশনের  সাবিক ব্যাবস্থাপনায় সাড়াদিনব্যাপী কনসূলার সার্ভিস প্রদান করা হয়েছে.। ওয়েলসের কার্ডিফ ছাড়াও সোয়ানসী নিউপোট ব্রিজেন্ড ও বারী সহ বিভিন্ন শহর থেকে কনসূলার সার্ভিসে প্রচুর লোকের সমাঘম হয়েছে.।

বৃটেনের বার্মিংহামের সহকারী হাইকমিশনার হিজএক্সেলেন্সী মোহাম্মদ নাজমুল হক এর নেতৃত্বে হাইকমিশনের অন্যান্য অফিসার বৃন্দের মধ্যে  হাইকমিশনের প্রথম সচিব মোহাম্মদ রেজাউল করিম. প্রশাসনিক অফিসার গোলাম সরোয়ার. শরিফুল ইসলাম, মোহাম্মদ ইশতিয়াক আকবর. ও  মোহাম্মদ হুমায়ুন এই সার্ভিস প্রদান করেন।

সকাল ১১ ঘটিকা থেকে বিকাল ৫টা  পযন্ত অনুষ্ঠিত কনসূলার সার্ভিসের শুরু থেকেই  কাউন্সিলার দিলওয়ার আলী ও কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ সহ প্রমুখ নেতৃবৃন্দ কার্ডিফ তথা ওয়েলসবাসীর পক্ষ থেকে এই  সার্ভিস প্রদানে সহযোগী হিসাবে ভৃমিকা পালন করেছেন.এবং সহকারী হাইকমিশনারকে কনসূলার সার্ভিস প্রদানে কৃতজ্ঞতা জানিয়েছেন।

এছাড়াও  কনসূলার সার্ভিস প্রদানকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  কাউন্সিলার আলহাজ আলী আহমদ. কমিউনিটি লিডার আলহাজ্ব আনোয়ার আলী. আলহাজ আসাদ মিয়া আলমগীর আলম.  খিজির আহমদ ও আফজাল চৌধুরী খোকন সহ প্রমুখ নেতৃবৃন্দ.।

ওয়েলসের সার্ভিস প্রদানের ব্যাপারে ওয়েলস বাংলা নিউজের এডিটর ও এটিন বাংলার সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এর এক প্রশ্নের জবাবে বার্মিংহামের সহকারী  হাইকমিশনার  হিজএক্সেলেন্সী মোহাম্মদ নাজমুল হক  কমিউনিটির সহযোগীতাকারী সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানানো সহ কমিউনিটির চাহিদা অনুযায়ী ওয়েলসে নিউপোট সোয়ানসী ও কার্ডিফে  প্রয়োজনে বছরে ৪টি সার্ভিস প্রদান করা হবে বলে প্রতিশ্রুতি ব্যাক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা